Refund and Returns Policy

Home » Refund and Returns Policy
a red box with a girl confused

প্রোডাক্ট ডেলিভারিঃ

নিজেস্ব শপের সকল পার্সেল ক্লোজড বক্স ডেলিভারি হবে অর্থাৎ ডেলিভারির সময় আগে পেমেন্ট করে পার্সেল রিসিভ করতে হবে। পার্সেল এর কোন প্যাকেট যদি ছেড়া বা ফাটা থাকে তবে সেই পার্সেল রিসিভ করবেন না।

  • আনবক্সিং করার সময় ভিডিও করবেন, যদি কোন কিছু প্যাকেজ এর ভিতর মিসিং থাকে তবে সেই ভিডিও দ্বারা বুঝতে সুবিধা হবে।
  • কোন পার্সেল ডেলিভারি হওয়ার পর, যদি কোন সমস্যা মনে হয়, তবে সাথে সাথে যোগাযোগ করবেন।
  • যেকোন পার্সেল রিটার্ন এর ক্ষেত্রে মনের মতের পরিবর্তন (Change of Mind) গ্রহনযোগ্য নয়।
  • ৭ দিনের মধ্যে প্রোডাক্টের কোন ফল্ট প্রমাণিত হলে তা আমাদের কাছে যেকোনো কুরিয়ার যা অফিস ডেলিভারি করে এমন কুরিয়ার দিয়ে নিচের ঠিকানায় কুরিয়ার করবেন।
  • প্রোডাক্ট পাঠানোর আগে অবশ্যই ডেলিভারির সময় সাথে যা যা পেয়েছে সব কিছু এবং সুন্দর করে বক্স করে র‍্যাপিং করে পাঠাতে হবে। প্রোডাক্টের বক্সে টেপ লাগানো যাবে না। বক্স না থাকলে প্রয়োজনে পত্রিকার কাগজ দিয়ে তার উপড়ে টেপ লাগিয়ে কুরিয়ারে পাঠাতে হবে। ভালভাবে প্যাকিং না করলে প্রোডাক্ট বা বক্স নষ্ট হলে বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে রিটার্ন রিকোয়েস্ট একসেপ্ট করা হবেনা।

আমাদের কাছে কুরিয়ার করার ঠিকানাঃ

Nijesso Shop (www.nijesso.com)

Contact Person

প্রথম স্টেপ

প্রোডাক্ট আমাদের কাছে পাঠানোর পরে অবশ্যই বুকিং এর স্লিপ কাস্টমার থেকে নিয়ে আমাদের WhatsApp করবেন 01877662559.

দ্বিতীয় স্টেপ

প্রোডাক্ট আমাদের কাছে আসার পরে চেক করা হবে এবং কাস্টমারের অভিযোগ সত্য প্রমাণিত হলে কাস্টমারকে প্রোডাক্ট চেঞ্জ করে দেয়া বা ইস্যু শলভ করে দেয়া হবে।

তৃতীয় স্টেপ

আমাদের টেস্টে প্রোডাক্টের কোন ফল্ট না থাকলে, যথাযথ উপায়ে আপনার কাছে কুরিয়ার ফি গ্রহণ পূর্বক, পণ্যটি পুনরায় প্রেরণ করা হবে।

চতুর্থ স্টেপ

প্রোডাক্টে ফল্ট পাওয়া গেলে, ইস্যু ফিক্স করে বা রিপ্লেস করে আমাদের নিজেদের খরচে কাস্টমারের ঠিকানায় কুরিয়ার করে দেয়া হবে।

কুরিয়ার ফী কে বিয়ার করবে?

ইনভয়েস ডেট থেকে যদি প্রোডাক্টের ফল্ট ৭ দিনের মধ্যে হলে কুরিয়ার ফী নিজেস্ব শপ বিয়ার করবে কিন্তু যদি ওয়ারেন্টি ইস্যু ৭ দিনের পরে হয় অর্থাৎ যদি ৬ মাসের ওয়ারেন্টির কোন প্রোডাক্ট ২ মাস পরে ওয়ারেন্টি সাপোর্ট প্রয়োজন হয় সেক্ষেত্রে আপ+ ডাউন কুরিয়ার ফী কাস্টমারকে দিতে হবে।

ডেলিভারি এবং রিটার্নের জন্য কতদিন সময় লাগতে পারে?

নিজেস্ব শপ প্রতিটি অর্ডার প্রসেস করার জন্য আমরা ৭২ ঘণ্টা পর্যন্ত সময় নিয়ে থাকি তবে চেষ্টা করি যতদ্রুত সম্ভব কুরিয়ারে হ্যান্ডওভার করতে। সাধারণত ঢাকার ভিতরের ডেলিভারি কুরিয়ারে হ্যান্ডওভার করার ১-৩ দিনের মধ্যে ডেলিভারি হয়। ঢাকার বাইরের ডেলিভারির ক্ষেত্রে ২-৫ দিনে ডেলিভারি হয়ে থাকে।

রিটার্নের ক্ষেত্রে প্রোডাক্ট আমাদের কাছে আসার পরে সেটি চেক করে ইস্যু ফাইন্ডআউট করা থেকে শুরু করে প্রপার সল্যুশন দেয়ার জন্য ৫-১০ দিন সময় লাগতে পারে। এর পরে কুরিয়ারে হ্যান্ডওভার করা হবে।

যোগাযোগ

রিটার্ন অথবা রিফান্ড ছাড়া অন্য যেকোন সমস্যার ব্যাপারে আমাদের ই-মেইল করতে পারেন। 

Nijesso Shop Contact Us banner with phone email and location



    Shopping cart
    Sign in

    No account yet?

    Shop
    0 Wishlist
    0 items Cart
    My account